Advertisement Image

টেকনাফে মাদকসহ আটক ১

  • প্রকাশঃ ০৯:২৮ পিএম, ১৯ ডিসেম্বর ২০২২

2022/12/iugiugui-g.jpg

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৯২৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, বিদেশী ২১৩ ক্যান বিয়ার ও ৫০ বোতল মদ জব্দ করেছে কোস্টগার্ড। সোমবার ভোররাতে বিভিন্ন সময়ে গোপন সংবাদে এসব অবৈধ মাদক জব্দ করা হয়। কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) আবদুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

Your Image

 

Your Image

অপরদিকে একইদিনে কোস্টগার্ড পূর্বজোনের অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন পুরাতন পল্লন পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যগণ লোকটিকে থামার সংকেত দেয়। লোকটি কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতের লোকটির হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি হচ্ছেন- দমদমিয়া এলাকার তাকের আলম (২৩)।

 

এছাড়া অপর আরেকটি অভিযানে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাইট্যংপাড়ার নাফনদী সংলগ্ন প্যারাবন এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি ডিঙি নৌকা নদীর তীরে ভিড়তে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। এসময় নৌকায় থাকা মাঝি কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি তীরে রেখে দ্রুত বনের মধ্যে পালিয়ে যায়। পরবর্তীতে নৌকাটি তল্লাশি চালিয়ে ২১৩ ক্যান বিদেশি বিয়ার ও ৫০ বোতল মদ জব্দ করা হয়।

 

তিনি আরো জানান- আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত ক্রিস্টাল মেথ, ইয়াবা, বিয়ার, বিদেশি মদ, ডিঙি নৌকা এবং আটককৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


ঢাকাওয়াচ/স ঢাকাওয়াচ২৪ এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন ।
×